আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

আত্রাইয়ে ইমাম ওলামা পরিষদের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ

মোঃ ফিরোজ আহমেদ, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে ইমাম ওলামা পরিষদের উদ্যোগে বিশ্ব নবী সাঃ ও তার স্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনিষ্টিত৷

উপজেলার সদরে ভারতের ক্ষমতাসীন চরম মুসলিমবিদ্ধেষী হিন্দুত্ববাদি উগ্র সংগঠন “গুজরাটের খশাই” খ্যাত মোদি সরকারের বিজেপির মুখপাত্র নূপূর শর্মা ও দলের দিল্লি শাখার মিডিয়া ইউনিটের প্রধান নভিন কুমার জিন্দাল কর্তৃক বিশ্বনবী হযরত মোহাম্মদ সা.

ও তার স্ত্রী হযরত আয়েশা রা. কে নিয়ে কুরুচিপূর্ণ কটুক্তি ও আপত্তিকর মন্তব্যের তীব্র নিন্দা-প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার (১৪ জুন) সকাল ১০ টায় আত্রাই সদর সাহেবগন্জে ইমাম ওলামা পরিষদের উদ্যোগে ও তৌহিদী সকল মুসলিম জনতা জড়িত হয়ে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত করেন৷

বক্তব্যে বক্তারা ভারতীয় পণ্য বর্জনের আহ্বান জানান এবং ভারতের ক্ষমতাসীন চরম মুসলিমবিদ্ধেষী হিন্দুত্ববাদি উগ্র সংগঠন বিজেপির মুখপাত্র নূপূর শর্মা ও নভিন জিন্দাল কর্তৃক বিশ্বনবী মোহাম্মদ সা. ও তার স্ত্রী আয়েশা রা. কে নিয়ে কুরুচিপূর্ণ কটুক্তি ও আপত্তিকর মন্তব্যের তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

সাথে সাথে বাংলাদেশ সরকারের কাছে বিষয়টির রাষ্টীয়ভাবে প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপনের জন্য জোর দাবি জানান তারা।
প্রধান সড়ক প্রদক্ষিণ করে তাওহীদি জনতা, এসময় নূপুর ও জিন্দালের প্রতিকৃতি বানিয়ে জুতার মালাসহ আগুনে নিক্ষেপ করে তাদের ফাঁসি চেয়ে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ